GuidePedia

0
শাশুড়িকে চুদা Bangla Choti Golpo In Bangla Font
দু হাতের আঙ্গুল দিয়ে ফাঁক করে দিলাম গুদের চেরা , তারপর লম্বা জিভ ঢুকিয়ে দিলাম গুদের কঠোরে , অনেক দূর অব্দি , বের করে নিয়ে আবার ঢোকালাম এবার আমি সুমনাকে আমার কলে নিয়ে বিছানা গেলাম আর জামাইবাবু শাশুড়িকে নিয়ে ব্যস্ত হলো. কাকিমা জামাইর মুখের কাছে পাশাতা নাচাতে থাকে. প্রকাশ হাত বাড়িয়ে শায়ার দড়িতে টান মারে আর দড়িটা খুলে দায়ে. কাকিমা ছোট করে সায়াতা ধরে ফেলি যাতে পরে না জয়ে. এবার ওই লুস সায়াতা নিয়ে নাচতে নাচতে কাকিমা ঝোপ করে সায়াটা ফেলেদে. কাকিমা ওই লেসএর পান্টিতা পরেছিলাম যেটা থেকে গুদতা বেশ প্রমিনেন্তলি বোঝা জয়ে. প্রকাশ তো জোরে জোরে লাওরাতা ঘষছে জাঙ্গিয়ার ওপর দিয়ে. ওই লুস ঝুলন্ত blouse আর পান্টিতে অর সামনে শাশুড়ি পাশা আর কমর দোলাতে থাকি. জামাইর দিকে পাশা করে ঝুঁকে পেছন থেকে রীতা কাকিমা পাশার ফাঁকতা দেখায়. . পান্টিতাতো একদম পুটকির সাথে লেগেছিল আর পাশার গালগুলো প্রকাশের সামনে মেলে ধরলো. এরম কিছুখন রীতা কাকিমা পাশা অর মুখের সামনে দোলাতে দোলাতে ব্লাউসতা টেনে খুলে ফেলে দে. তখন শুধু ব্রা আর পান্টিতে শাশুড়ি. জামাই রীতা শাশুড়িকে জপতে ধরে অর ঠোঁটে ঠোঁট লাগিয়ে দিয়ে চুমু খেতে লাগলো. সন্ধ্যার সময়ে রীতা মাগীকে দেখেছিলে তো? যা একখানা ব্লাউস পরেছিলো ..একদম হাফ মেনাগুলো বের করা আর তারপর আবার অলমোস্ট ট্রান্সপারেন্ট ভেতরের ফ্লোরাল প্রিন্টএর লাসি ব্রাতো পুরো দেখা যাছিল আর তার ভেতর থেকে প্রমিনেন্ট বনটা দুটো. আমি পার্টিতে রীতা কাকিমাকে giye অর ব্লাউসএর ওপর হাত বুলিয়ে এসেছি. শাশুড়ি আর থাকতে না পেরে জামাইকে জপতে ধরে কিস করতে থাকে জিভ দিয়ে. জামাই রীতা কাকিমার ব্রা ওপর থেকে ওর ডাবের মত প্রকান্ড মেনাগুলোকে টিপে ধরে আর ঘাড়ে আর চুলের খোপাতে কিস করতে থাকে. কিছুখন কিস করে শাশুড়ির পিঠে হাততা নিয়ে ব্রার হোকগুলো খুলে টান মেরে ব্রাতা ফেলে দিলো. এদিকে শাশুড়ির নারিকলের মত মেনাদুটো শক্ত আর বনটা দুটো ফুলে ঢোল হয়ে আছে. ততক্ষণে প্রকাশ সত করে শাশুড়ির মেনাতে মুখ ঢুকিয়ে দিলো. এদিকে শাশুড়ির পান্টিতো ভিজে চপচপ করছে. ওদিকে আমি জাঙ্গিয়া নাবিয়ে পুরো লাংত হয়ে শুয়ে শুয়ে জামাই সাশুরির মজা দেখছি, আর সুমনা আমার শক্ত বাড়াতা মুখে নিয়ে আইসক্রিইমএর মত চুষছে. প্রকাশ হাত বাড়িয়ে সাশুরির পান্টির ভেতরে চালান করলো আর গুদএর ওপর খামচে ধরলো. আর এর মধ্যে জামাই রীতা কাকিমার একটা বনটা চুষছে আর অন্যতা হাত দিয়ে আর একটা মেনা টিপসে. এবার সুমনা এগিয়ে গিয়ে মার গুদ খামচে ধরসে আর গুদের বালগুলোর ভেতরে আঙ্গুল ধকাছে. বুঝলাম এবার কাকিমার গুদ খসবে. জামাই তারাতারি সাশুরির গুদ চেপে ধরে. হঠাত বুঝলাম রীতা মাগী ‘আআহ… আহআঃ.. অরেবাবা.. লখি জামাই আমার … আআহ.. আমার খসছে ..আমি গেলাম… আআঅহ….” করে পুরো শরীরএ কাঁটা দিয়ে উঠলো. প্রকাশ সাশুরির রসএর গন্ধ পেয়ে মেনা ছেড়ে রস চটতে শুরু করলো. কিছুখন চেতে, প্রকাশ টেনে সাশুরির পান্টিতা নাবিয়ে পুরো উলঙ্গ করে দিলো কাকিমা শেষ অব্দি বিছানাএ উঠে জামাইর উপর উঠলো. জামাই বললো “কিরে শাশুড়িমা, গুদের সুরসুরি সহ্য করতে পারস না, আমি তোমার তিন নম্বর ভাতার, এসো আমার লাউরার গাদন খাও”. সুমনা হাসে বললো – কিরে খানকি মাগী রেন্ডি মা …আর না চুদিয়ে থাকতে পারছিস না …তাইনা? যা আমার বরের লাউরার ওপর চড়ে গাদন খা ভালো করে. আমি তোমার দুই নম্বর ভাতারকে দিয়ে চোদাই. কাকিমা তারাতারি করে জামাইর পাশে গিয়ে অর লাউরার দিকে তাকালো. দেখি জামাইর লোহার মত শক্ত হয়ে আছে আর সুপুরি (লাউরার মাথা) থেকে রস গরাছে. কাকিমা পা দুটো ফাঁক করে অর লাউরার ওপর পুরো বসে পরলো. আমি জানি এরকম excited হলে কাকিমার গুদ কিরম ফাঁক হয়ে জয়ে. তখন তো রীতামাগী ঘোরার লাউরাও ভেতরে ঢোকাতে পারে. কাকিমা লাউরাতা গুদএ নিয়ে কিছুখন অর ওপর চুপচাপ শুয়ে কিস করতে থাকলো আর লাউরাতাকে ভালো করে চেপে ধরলো গুদ দিয়ে. প্রকাশের লাউরাতা নিচের দিকতা খুব মোটা. শাশুড়ির গুদের ঠোঁট দুটো পুরো stretched হয়েছিল অর বাঁশের মত লাউরাতা নিয়ে . জামাই আর শাশুড়ি তখন জিভ দিয়ে খেলা করছে মুখের ভেতরে . বিছানার পাশে তখন already সুমনা আর আমার খেলা চালু হয়ে গাছে. আমি নিজের বাল শাভে করে এসেছি আর সুমনা ওকে চুসে চলেছে. আমি আনন্দে সুমনার সিল্কি চুলে হাত বলাছি আর মুখ দিয়ে আহআহ্হ্ছাআআহ বলছি,সুমনা এখন২৮ বছরের পাকা মাগী, অর বাড়া চুষা style অর মার মতই————- ………………… আমার নাম প্রবীর গাঙ্গুলি, একজন advocate , বাড়ি কলকাতাএ ….আমার বন্ধুর নাম প্রকাশ গুপ্তা. কলকাতার এক ভদ্রলোক, অনেক বড় buisnessman …প্রকাশ গত ২ বছর আগে বিয়ে করছে কলকাতার নামী গায়িকা মিসেস রীতা সেনর মেয়ে সুমনা সেন কে. আজকে সুমনার ২৮ তম বার্থ ডে ছিলো..তাই বাড়ি তে মিসেস রীতা সেন পার্টি রেখেছিল. আমি প্রকাশের বন্ধু হওয়া জন্য এই পার্টি তে গেসিলাম. সুমনার বাবা নেই..কিন্তু মিসেস রীতা কলকাতার এক নম্বর হাই ক্লাস মাগী …অনেক বড় বড় বিসনেস মেন আর কর্পরেট লোক গুলো মিসেস সেনের বাড়িতে নিমন্ত্রণ পায়… আজকে রীতা কাকিমার ৪৯তম বার্থ ডে. তাই সকাল থেকে কাকিমা ব্যস্ত ছিলেন. নিউ মার্কেটে গিয়ে নতুন ব্রা আর প্যান্টি সেট নিয়ে আসলেন. সুমনার শরীর খারাপ তাই আসতে পারবো না মার পার্টি তে. প্রকাশ সন্ধ্যার সময় আসে পড়লেন. কালিং বেল টিপতে কাকিমা নিজে এসে দরজা খুলে দিলেন. মেরুন কলর এর একটা গাউন পরেছিলেন উনি . আমাকে invite করলেন ভিতরে আসার জন্য. আমি ঘরে ঢুকতে কাকিমা বললো- এসো, প্রকাশ সন্ধ্যার সময় পৌছে গেছে. ড্রইং রুমে দেখলাম একটা বার্থ ডে কেক একটা বড় centre টেবিলে . তার পাশে একটি নামী কোম্পানির হুইস্কি বটল রাখা. আর ৩ তে খুব সুন্দর কাছের গ্লাস . কাকিমা আমাকে হাগ করে দুধ দুটো আমার বুকে হেসে ধরলেন আর আমার মুখে কোলাকুলি করলেন. ‘হ্যাপি বার্থ ডে’ রীতা ডার্লিং …কাকিমা বললো- আগে আমার গিফট দাও ..আমি কাকিমার হাত তা নিয়ে আমার পান্টের উপর দিয়ে আমার গরম বারাটা স্পর্শ করলাম. কাকিমা- কিরে তোর বাবা তো already খাড়া. কাকিমা হাসতে লাগলো. সোফায় বসে আসে প্রকাশ, কাকিমার সুযোগ্য জামাই বাবু. মনে হলো খেলা শুরু হয়ে গেছে. কাকিমা গিয়ে জমির কোলায় বসলো আর হেসে বললেন – কি … একটু drink করবে নাকি ? আমি বললাম – হা , cholte পারে . জামাই বললেন – এসো, আমি সুরি করে দিয়েছি কিছু আগে, কাকিমা কিত্ছেন থেকে কিছু ice cube নিয়ে এলেন আর কিছু snacks . Cheers বলে আমরা drinks শুরু করলাম . হালকা কথা বার্তা চলতে থাকলো . তারপর দেখলাম কাকিমা উনার বেডরুমের দিকে গেলেন আর সেখান থেকে প্রায় ৭ -৮ তা পাক্কেত নিয়ে এলেন . সামনে আসতে বুজতে পারলাম এগুলো ব্রা আর পান্টির সেট . কাকিমা বললো – এই design গুলো সুমনা পাঠিয়ে দিয়েছেন জামাইর হাতে. তোমরা দুজনে decide করো এগুলো চলবে কিনা . প্রকাশ- শাশুড়ি মা, তোমার আর সুমনার choice এর উপর তো কিছু বলার নেই. কাকিমা – তোমাদের চোখে যেটা sexy বলে মনে হবে , সেটাই ঠিক choice . আমি – হা সেটা ঠিক, কাকিমা . এরপর আস্তে আস্তে প্রত্যেক টি পাকেত খোলা হতে থাকলো . এত erotic আর sexy lingerie দেখে আমি রীতিমত ঘামতে আরম্ভ করেছিলাম . এর মধ্যে জামাই বাবু একটি ব্রা হাতে নিয়ে কাকিমার দুধে লাগিয়ে বললেন – এটা বেস্ট . দেখলাম অদ্ভুত ভাবে বানানো সেই set টি . ব্রার size 42DD . ব্রা এর পুরোটাই ব্লাক সাটিন কাপড় দিয়ে তৈরি করা , খালি বোনটা section দুটো ব্লাক নেট দিয়ে কভার করা . পেন্টি তাও অনেকটা G-string টাইপের , তবে ঠিক গুদের কাছ তাও একইরকম নেট দেওয়া . আমি একটা সেট নিয়ে নাকে নিয়ে গন্ধ নিতাম. জামাই বললো – শাশুড়ি মা, display দেখতে পেলে ভালো হত. কাকিমা- অসব্য, কোথাকার ! কি যে বলসো, আমি তোমার শাশুড়ি. আমি সবাই মিলে হেসে পরলাম. প্রবীর কি বল- প্রকাশ আমার দিকে তাকিয়ে বললেন. আমি কিছু বলার আগেই প্রকাশ কাকিমার বাতাবি লেবুর মত দুধ দুটো টিপে মুখ তা দুধে ঢুকিয়ে দিলো. কাকিমাকে আজ অনেক sexy দেখসিলেন, shampoo করা সিল্কের মত চুলএর খোপা মাথার উপরে, কপালে একটা বিরাট টিপ. আর গাউনের নিছে কালো ব্রা পান্টি.কাকিমা এলেন. ভিতরে এই erotic সেট তা পরা থাকলেও উপর থেকে Gown চাপানো ছিলো. প্রকাশ একটু গরম হয়ে ওর শাশুড়ি কে বললেন – লাইট তা একটু ডিম করে দাও শাশুড়ি মা , তখন সে জমবে. কাকিমা লাইট তা ডিম করে বললেন – এত তারাতারি কিসের ? আগে আরো একটু ড্রিঙ্কস হয়ে যাক , আফটার অল আমার মত এক হস্তিনী মাগীর ফিগার দেখার জন্য কিছু অপেক্ষা দরকার . আমি গম্ভীর হয়েই বললাম – আমি রেডি কাকিমা. কাকিমা একটা গ্লাসে আরো এক পেগ হুইস্কি ঢেলে আমার দিকে দিয়ে বললেন – ও ! প্রবীর আমার সোনা গুদের স্বামী !! খুব সখ না ? প্রকাশ তার ড্রিঙ্কস এক চুমুকে শেষ করে দিয়ে বললেন – তোমার মত হস্তিনী শাশুড়ি পেয়ে আমি ধন্য, আমার লাওরা খাড়া হয়ে গেছে. এমন ভাবে কথা বার্তা চলতে চলতে আরো ২ -৩ পেগ খাওয়া হয়ে গেল . শরীরও বেশ গরম হয়ে উঠেছে , সাথে বাড়ছে যৌন উত্তেজনা , কথা বার্তা ও অসংলগ্ন হয়ে পরেছে . কাকিমা খুব কামুক চোখে আমার দিকে তাকিয়ে বললেন – কি প্রবীর !! আজকে আমার বার্থ ডে তোমরা দুই জনের নামে..আমার এই পরন্ত শরীরের ক্ষুধা মিটিয়ে দাও. কাকিমা হঠাত আমার পান্টের উপর হাথ দিয়ে বাড়া তা চিপে ধরে বললেন – তাই বুঝি !! তাহলে তো এবার দেখাতেই হয় . বলে stripper এর মত খুব আস্তে আস্তে অনার gown তা খুলে ফেললেন . আধ আলো আধ ছায়া তে কাকিমার ওই পেলাব শরীর দেখে হা হয়ে গেলাম . জামাই বললেন – wow শাশুড়ি মাগী আমার……….. কাকিমা আমাকে ইশারা করে জমির সাথে বসতে বলে, সেন্টার টাবুল তা সরিয়ে রাম্পের মডেল দের মত কোমর দুলিয়ে দুলিয়ে slowly catwalk শুরু করলেন. নেসাগ্রস্ত চোখে মাদকতায় ভরা কাকিমার বুকের খাজ , চর্বিযুক্ত মাংসল পেট আর সুগভীর নাভী..তাইত পান্টির উপর ফুলে থাকা গুদের ভাজ , মাংসল পাশার দুলুনি , আমায় উত্তেজনার শেষ শিখরে পৌছে দিল . ব্রা এর নেট লাগানো জায়গা থেকে অনার মাই এর বোনটা দুটো স্পস্ট বোঝা যাচ্ছিলো. মনে হচ্ছিলো পাগলা কুকুরের মত বোনটা দুটো কামড়ে কামড়ে চিরে খেয়ে ফেলি . প্রকাশ আস্তে আস্তে পান্টের জিপ খুলে underwear এর ভিতর থেকে বাড়া তা বের করে এক হাত দিয়ে slowly masturbate করতে আরম্ভ করেছেন . কাকিমা সেটা দেখে থমকে দাড়ালেন . হেসে বললেন – জামাই বাবু, মাল তা বের কর না এখন, আমাকে সুধু দেখো……….বলে সেন্টার টাবুল তা কাছে টেনে তার উপর বসলেন . দু হাত দিয়ে support দিয়ে আর পা দুটো সেন্টার টাবুল এর উপর তুলে নিজেকে একটু পিছন দিকে হেলিয়ে দিয়ে হাটু দুটো জোড়া করে বসলেন . তারপর আস্তে আস্তে হাটু দুটো ফাঁক করে আবার জোড়া করে দিলেন . এক ঝলক কাকিমার পেন্টির দিকে চোখ পরতেই রক্ত গরম হয়ে গেলো. তারপর আবার slowly হাটু দুটো ফাক করে খুব আস্পুত স্বরে বললেন – comn on গাইজ , এখানে দেখ . প্রকাশ ওর শাশুড়ির পেন্টির নেট লাগানো জায়গায় চোখ রেখে আগের থেকে বেসি স্পীড এ masturbate করতে থাকলেন . আমি সোফা থেকে নেমে পরলাম , হাটু মুরে বসে আস্তে আস্তে নাক তা পেন্টির কাছে নিয়ে গেলাম . হালকা sodate টাইপের গন্ধ নাকে এলো , বললাম – ও কাকিমা , এই গোন্ধ তে আর থাকা জানা রে..মাইরি..আমার সোনার কাকিমা..কাকিমা আমার দিকে তাকিয়ে বললো – তুমি শুধু দেখো আমাকে এই পান্টি তে কেমন লাগছে . আমি পান্টির নেটিং উপর দিয়ে ওনার গুদের চেরাই আস্তে করে আঙ্গুল বলালাম. উনি চমকে উঠলেন, বললেন -এই-এই প্রবীর আমার গুদের ভাতার কি করছ ? আমি ওনার গুদের চেরাই আঙ্গুল ঘসতে ঘসতে বললাম, – দেখসি কুয়ালিটি তা কিরকম .বলে খুব জোরে জোরে গুদের ছেড়ার মাজখানে আঙ্গুল ঘসতে থাকলাম .মিসেস সেন উত্তেজনায় ককিয়ে উটে বললেন – উফফ…U বাস্টার্ড !! বলে আমার চুলের মুঠি ধরে অনার গুদে চেপে ধরলেন , তারপর আদেশের সুরে বললেন – Suck it hard. খাও , আমার গুদ খাও তুমি বানচোদ প্রবীর . খেয়ে শেষ করে দাও আমাকে . আর নিজেকে ধরে রাখতে পারলাম না . ঝাপিয়ে পরলাম মিসেস সেনের গুদের উপর . জোর করে পান্টির নেটিং চিরে ফেললাম . মিসেস সেনের নগ্ন গুদের চেরা আমার কাছে স্পষ্ট হলো . দু হাতের আঙ্গুল দিয়ে ফাঁক করে দিলাম গুদের চেরা , তারপর লম্বা জিভ ঢুকিয়ে দিলাম গুদের কঠোরে , অনেক দূর অব্দি , বের করে নিয়ে আবার ঢোকালাম , মিসেস সেনের চর্বিযুক্ত তলপেটের মাংস থর থর করে কেপে উঠলো . উনি দু হাত দিয়ে আমার মাথা থেসে ধরলেন গুদে . আমি দাঁত দিয়ে সজোরে কামরাতে লাগলাম অনার গুদের

Post a Comment

 
Top